আশাশুনিতে পেশাদার চোর রাশিদুল আটক

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৯ অপরাহ্ন
আশাশুনিতে পেশাদার চোর রাশিদুল আটক

আশাশুনির মহিষকুড় থেকে মটর সাইকেল চুরিকালে পেশাদার চোর রাশিদুল জনতার হাতে আটক হয়েছে। স্থানীয় জনতা গনধোলাই শেষে থানা পুলিশে সোপর্দ করেছে।


থানা ও মটর সাইকেল মালিক সুত্রে জানাগেছে, বুধবার সকাল ৮ টার দিকে উপজেলার মহিষকুড় মৎস্য সেটে শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপঙ্কর বাছাড় দিপুর সহোদর তপর বাছাড়ের ১৫০ সিসি পালসার (সাতক্ষীরা-ল-১২-১৮১৪) মটর সাইকেল রাখা ছিল। 


এ সময় সুযোগ বুঝে শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের রুস্তম গাজীর ছেলে পেশাদার মটর সাইকেল চোর রাশিদুল (২৪) মটর সাইকেল ডুব্লিকেট চাবি দিয়ে খুলে চালানোর চেষ্টাকালে স্থানীয় জনতা হাতে-নাতে ধরে ফেলে। সাথে সেটে থাকা জনতা গনধোলাই শেষে পুলিশে মটর সাইকেলসহ থানা পুলিশে সোপর্দ করে।


এ ব্যাপারে থানা অফিসার মমিনুল ইসলাম পিপিএম জানান, গত রোববার রাত ৯ টার দিকে মহিষকুড় প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাউবো’র বাঁধের উপর থেকে একই ধরনের মটর সাইকেল ১৫০ সিসি পালসার (খুলনা-মেট্রো-ল-১১-৮৭৯১) হারিয়ে যায়। যার মালিক ওই ওয়ার্ডের ইউপি সদস্য আক্তার মোল্যা। মটর সাইকেল চোর রাশিদুল স্বীকারোক্তি মোতাবেক মটর সাইকেলটি শ্যামনগর উপজেলার বংশিপুর একটি ব্যবসা প্রতিষ্ঠানের ঘর থেকে ওই দিন বিকালে উদ্ধার করা হয়।


 ওসি মমিনুল ইসলাম জানান, তার বিরুদ্ধে ২ ডজ্জনাধিক মটর সাইকেল চুরির মামলা, অভিযোগ রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার বিরুদ্ধে মাললা তল্লাসি ও নতুন করে মামলার প্রস্তুতি চলছিল বলে জানান। এব্যাপারে মোটর সাইকেল মালিক তপন কুমার বাছাড় বাড়ী হয়ে আশাশুনি থানায় ১৩(০২)২৩নং মামলা দায়ের করেছেন।