বরিশালে বিদেশী পিস্তলসহ একাধিক মামলার আসামী আটক

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৮ই সেপ্টেম্বর ২০২২ ০৬:১৪ অপরাহ্ন
বরিশালে বিদেশী পিস্তলসহ একাধিক মামলার আসামী আটক

বরিশালে বিদেশী পিস্তলসহ একাধিক মামলার আসামী আটক করেছে র‌্যাব-৮। বুধবার দিবাগত রাতে বাকেরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে বিদেশী পিস্তল, জাল টাকা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহষ্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানীর অধিনায়ক (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে বাকেরগঞ্জ থানাধীন পিয়ারপুর বাজারস্থ মোঃ আ. কুদ্দুস মিয়ার বাড়ির দোতলায় মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রিয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল বুধবার দিবাগত রাতে ওই বাড়িতে অভিযান চালায়। র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ মেহেদী হাসান শৈশব মিয়া (২৬) কে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমথে ঘরের ভেতরে থাকা কাঠের শোকেসের নিচ থেকে প্রথমে একটি ৭.৬৫ বিদেশী (ইউএসএ-তে তৈরি) পিস্তল উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যানুাযায়ী ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৮১ হাজার টাকা টাকাও উদ্ধার করা হয়।


র‌্যাব জানায়, আটককৃত মোঃ মেহেদী হাসান শৈশব মিয়া বাকেরগঞ্জ উপজেলা সদরের পিয়ারপুর এলাকার মোঃ কুদ্দুস মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মারামারি ও চুরির অভিযোগে তার নামে বাকেরগঞ্জ থানায় দুটি মামলাও রয়েছে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি সুমন বিশ্বাস বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় অস্ত্র, জাল টাকা এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেছেন।