এসিল্যান্ড ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৫শে আগস্ট ২০২২ ০৮:৩৬ অপরাহ্ন
এসিল্যান্ড ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা

টাংগাইলে  এসিল্যান্ড ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে ও তাদের স্বাক্ষর জাল করে হাটের ভিটি দোকান পাইয়ে দেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 


বৃহস্পতিবার (২৫ আগস্ট) টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।


র‍্যাব -১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এর নেতৃত্বর‍্যাবের একটি দল  বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার করটিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের তিন সদস্য মনোরঞ্জন, হাসেন আলী ও ফজলুর রহমানকে গ্রেপ্তার করা হয়। 


  এ সময় তাদের কাছ থেকে ডুপ্লিকেট কার্বন রশিদ বহির ৭২টি জাল কপি, এসিল্যান্ড ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাদের ১১টি দাপ্তরিক জাল সীল ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলেন, ঘাটাইল উপজেলার মনোরঞ্জন পাল, টাঙ্গাইল সদর উপজেলার হাসেন আলী ও ফজলুর রহমান। 


 তিনি আরো জানান ,দীর্ঘদিন ধরে একটি চক্র এসিল্যান্ড ও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে ও তাদের স্বাক্ষর জাল করে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‍্যাবের কাছে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।