বড়াইগ্রামে ট্রাক্টর চোরচক্রের ৬ জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
সুজন কুমার
প্রকাশিত: শুক্রবার ১২ই আগস্ট ২০২২ ০৬:৩৫ অপরাহ্ন
বড়াইগ্রামে ট্রাক্টর চোরচক্রের ৬ জনকে আটক করেছে র‌্যাব

নাটোরের বড়াইগ্রামের বাগডোব এলাকা থেকে একটি চোরাই ট্রাক্টর সহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই চোরাই ট্রাক্টর উদ্ধার করে ও চুরির সাথে জড়িত ৬ জনকে আটক করে।


র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত বুধবার রাতের কোন এক সময় নাটোরের সিংড়া উপজেলার গলগলিয়া বাজারের রফিকুল ইসলামের দোকান ঘরের দক্ষিণ দিকে রাখা ৪ চাকার সোনালিকা ট্রাক্টরটি চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর চক্র। এ ব্যাপারে ট্রাক্টরের মালিক সিংড়ার সোলাকুড়া গ্রামের সোহাগ হোসেন র‌্যাব দপ্তরে লিখিত অভিযোগ করলে র‌্যাব সদস্যরা অনুসন্ধানে নামে।


পরে গোপন তথ্যের ভিত্তিতে বড়াইগ্রামের বাগডোব এলাকা থেকে ট্রাক্টরটি উদ্ধার করা হয় ও চোর চক্রের সদস্য সিংড়ার দেবউত্তর গ্রামের মতিউর রহমান (২৩), বিগোগুলিয়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫), কৃষ্ণনগরের সাকিব হোসেন (২০), গুরুদাসপুরের কুমারখালি গ্রামের রাকিবুল ইসলাম (২৪), নাজিরপুরের সোলেমান আলী (২৬) ও আরিফুল ইসলাম (২৫)কে আটক করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পরের সহায়তায় ও পরিকল্পনায় ট্রাক্টরটি চুরি করেছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।