মাদারীপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২রা জুন ২০২২ ০৭:১৮ অপরাহ্ন
মাদারীপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে জখম

মাদারীপুর সদর উপজেলার আব্দুর রাজ্জাক হাওলাদার একাডেমীর প্রধান শিক্ষক মোঃ মাজহারুল ইসলামকে (৫৩) কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার চৌরাস্তার আনসার ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। 


স্থানীয়রা জানায়, প্রধান শিক্ষক মোঃ মাজহারুল ইসলাম প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে হাঁটতে বের হয় । পরে তিনি চৌরাস্তার আনসার ক্যাম্প এলাকায় আসলে  পিছন থেকে দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে এসে দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতারিভাবে কুপিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হয় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরন করে ।পরে তার অবস্থা আরো অবনতি ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। 


প্রধান শিক্ষক মোঃ মাজহারুল ইসলামের শ্যালক রাসেল সিকদার বলেন, আমার দুলাভাই খুব নিরীহ মানুষ। এলাকার কারো সাথে তার দ্বন্দ্ব নেই। স্কুলের আশপাশে মাদকসেবীসহ খারাপ লোকজনের আড্ডাখানা ছিল। ভাই রাজ্জাক হাওলাদার একাডেমীতে যোগদানের পর অনেক বখাটে লোকজন স্কুলে প্রবেশ করতে পারে না। ধারণা করা হচ্ছে এ সংক্রান্ত কোন বিষয়ের জেরে তাকে কুপিয়ে জখম করা হয়েছে। আমরা ভাইয়ের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 


মাদারীপুর মডেল থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।