নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ, আটক ৮ যুবক

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বুধবার ২৫শে মে ২০২২ ০৫:৪৩ অপরাহ্ন
নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ, আটক ৮ যুবক

নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী ৮ যুবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান। বুধবার (২৫ মে) সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্যঁঁ জানানো হয়। এর আগে মঙ্গলবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাপানিয়া বাজার থেকে তাদের আটক করা হয়। আটকের পর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ ( বুধবার ) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আটককৃতরা হলেন, সদর উপজেলার মোহনপুর গ্রামের মোকলেস আলীর ছেলে সাঈদ আলী, আবাদপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে লিটন আলী, একডালা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাসির উদ্দিন, একই গ্রামের আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী, বাচারি গ্রামের জিল্লুর কাজীর ছেলে রনি হোসেন, কুতুবপুর গ্ৰামের সজল আলীর ছেলে সুমন আলী, মহাদেবপুর উপজেলার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সুলতান হোসেন ও একই উপজেলার গোয়ানবাড়ী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল হক।


বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাতে নওগাঁ সদর উপজেলার হাপানিয়া বাজারে অভিযান চালায়। এ সময় আটককৃতদের কাছে থেকে মনিটর ৭টি, সিপিইউ ৭টি, কি-বোর্ড ৭টি, মাউস ৭টি, হার্ড ডিস্ক ১২টি ও বিভিন্ন প্রকার ক্যাবল ৭টি জব্দ করা হয়। দীর্ঘদিন ধরেই দোকানের নিজস্ব কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে সরবরাহ করে আসছিলো বলে স্বীকার করেন ওই যুবকরা। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) নজরুল ইসলাম জুয়েল বলেন, পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী ৮ যুবকে আটকের পর থানায় র‌্যাবের পক্ষ থেকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এর পর দুপুর সাড়ে ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।