দৌলতদিয়ায় ইয়াবাসহ চার মাদককারবারী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১১ই এপ্রিল ২০২২ ১১:১৮ অপরাহ্ন
দৌলতদিয়ায় ইয়াবাসহ চার মাদককারবারী আটক

রাজবাড়ীর দৌলতদিয়া থেকে পৃথক অভিযানে ৫৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ থানা পুলিশ।


রবিবার (১০ এপ্রিল) রাত ১১ টার টার দিকে দৌলতদিয়া পোড়াভিটার সামনে মোল্লা বোডিং থেকে ৪৯০ পিসসহ ৩জন ও ৪৫ পিসসহ পতিতাল্লী থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃত মাদককারবারীরা হলো, মানিকগন্জ জেলার পয়লা গ্রামের আব্দুল্লাহ আল কাফি ওরফে দেলোয়ার জাহান ঝন্টুর ছেলে মোঃ রাকিবুল হাসান ওরফে রবিন মল্লিক (২৯) একই এলাকার মোঃ আরশেদ আলীর ছেলে মোঃ জাকির হোসেন (২৮), ঘিওর উপজেলার তেরশ্রী গ্রামের বাদশা মিয়ার ছেল শফিকুল ইসলাম (২২) ও গোয়ালন্দ উপজেলার হোসেন মন্ডল পাড়া এলাকার মোঃ কাশেম সরদার এর ছেলে রমজান সরদার (২৫)।


এদের মধ্যে আসামী মোঃ রাকিবুল হাসানের বিরুদ্ধে ৮ টি, জাকির হোসেনের বিরুদ্ধে ২ টি ও রমজান সরদারের বিরুদ্ধে ২টি পূর্বের  মামলা রয়েছে।


থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার সঙ্গীয় অফিসার ফোর্সসহ রবিবার রাত ১১ টার দিকে দৌলতদিয়া পোড়াভিটা মোল্লা বোডিং থেকে ৪৯০পিস এবং  পতিতাপল্লী থেকে ৪৫পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদেরকে আটক করা হয়।


এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, আটককৃত মাদককারবারীদের কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।