রামগড়ে ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২০শে ফেব্রুয়ারি ২০২২ ০৫:০৮ অপরাহ্ন
রামগড়ে  ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

খাগড়াছড়ির রামগড়ে রুমা বেগম (৬০) নামে এক গর্ভধারানী মাকে পিঠিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে মো. ইব্রাহিম (৩৫)। এঘটনায় পাষণ্ড ছেলে মো. ইব্রাহিমকে আটক করেছে পুলিশ।


শনিবার (১৯ ফেব্রুয়ারি ২০২২ইং ) রাত সাড়ে ১০টার দিকে রামগড়ের  চৌধুরীপাড়ায় ৫নং পৌর ওয়ার্ড (জেলখানার পিছনে) এ ঘটনা ঘটে। ঘাতক মো. ইব্রাহিম তাদের বড় ছেলে।


নিহত রুমা বেগম রামগড় উপজেলা সদরের চৌধুরীপাড়া (জেলখানার পিছনে) এলাকার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী।


বিষয়টি নিশ্চিত করেছেন রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান।


স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বকাঝকা করে ছেলে মো. ইব্রাহিককে ঘর থেকে বের করে দেন মা রুমা বেগম। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ৯টার দিকে সে বাড়িতে এসে মায়ের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে মা রুমা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় পাষন্ড ছেলে। এরপর সে তার মাকে এলোপাতারি আছাড় মারতে থাকে। এতে তার নাক, মুখ ও মাথা থেঁতলে যায়। অধিক রক্ত ক্ষরণে তিনি ঘটনাস্থলে মারা যান। মাকে হত্যার পর ইব্রাহিম বেহুঁশ হওয়ায় ভান ধরে ঘরের খাটের উপর শুয়ে থাকে।


রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ছেলে মো: ইব্রাহিমকে আটক করেছে। তার গায়ে থাকা গেঞ্জিতে রক্ত মাখা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান আছে।