হিলি সীমান্তে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক-৪

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ২০শে সেপ্টেম্বর ২০২১ ০৭:৫১ অপরাহ্ন
হিলি সীমান্তে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক-৪

দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে বাংলাদেশে থেকে অবৈধভাবে  ভারতে অনুপ্রবেশ এর সময় ৪ বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার(২০ সেপ্টেম্বর) দুপুরে সীমান্তের রায়ভাগ এলাকার সীমানা পিলার ২৮৬/১৬ এস এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন,হাকিমপুর উপজেলার রায়ভাগ এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৫৭),সাতকুড়ি এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে ফারুক আলী (৩০),নওগাঁ জেলার ধামুরহাট থানার  গোলাম মোস্তফার ছেলে মোতালেব (২৫) এবং মুহাড়াপাড়া এলাকার মমিনের ছেলে খোকন মিয়া (৩৮)।


বিকেলে বিষয়টি নিশ্চিত করে হিলি বাসুদেবপুর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুয়েল আলম  জানান, ৪ জন বাংলাদেশী মাদকসহ বিভিন্ন পণ্য ভারত থেকে আনার উদ্দেশ্য ভারতে অবৈধভাবে প্রবেশ করছে গোয়েন্দা সংস্থার এমন তথ্যের  ভিত্তিতে বিজিবির একটি টহল দল সীমান্তের রায়ভাগ এলাকায় আড়ি পেতে থাকে এসময় তারা ভারতের দিকে হেঁটে যাবার সময় তাদেরকে থামার জন্য সংকেত দেওয়া হয় কিন্তু তারা বিজিবির উপস্থিতি দেখে পালানোর চেষ্টা করে এসময় বিজিবি সদস্যরা তাদেরকে ধাওয়া করে সীমান্তের ০৩ গজ আগে থেকে তাদেরকে আটক করে। 


তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে হাকিমপুর থানায় মামলা দ্বারের পূর্বক তাদের কাছে হস্তান্তর করা হয়।