উজিরপুরে সমতা বাজারে ফিল্মি স্টাইলে দোকান চুরি

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই সেপ্টেম্বর ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ন
উজিরপুরে সমতা বাজারে ফিল্মি স্টাইলে দোকান চুরি

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের দক্ষিণ নাথারকান্দি সমতা বাজারে বাবুল স্টোরের গোডাউনে ফিল্ম স্টাইলে চুরির ঘটনা ঘটেছে। ইউনিয়নের দক্ষিণ নাথারকান্দি সমতা বাজারে বাবুল স্টোরের মালিক মোঃ বাবুল হোসেন(৪৮) 'র গোডাউনে গত ৯ সেপ্টেম্বর রাত ১১ টা থেকে ১০ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ২ টা পর্যন্ত এই দুর্ধর্ষ চুরি হয়। 


দোকান মালিক জানান, "ওই দিন তার শরির খারাপ থাকায় রাতে গোডাউনে ছিলেন না। পরদিন ফজরের পরপর দোকানে আসলে স্থানীয় একজন মুসল্লী বলে, গোডাউনের তালা ভাঙ্গা। পরে গোডাউনে ঢুকে দেখি সব ফাঁকা, পরে হিসাব নিকাশ করে দেখি এক লক্ষ বাহাত্তর হাজার টাকার মালামাল চুরি হয়।" তিনি আরও জানান তদন্ত সার্থে সি সি ক্যামেরার ভিডিও ও সাংবাদিকবৃন্দকে অবগত করতে কিছু দিন বিলম্ব হয়।


দোকানে সি সি ক্যামেরা সেটআপ থাকায় ভিডিওতে দেখা যায় চোর চক্র গোডাউন ফাঁকা করার পরে দোকানের তালাও ভাঙ্গার চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়। ঘটনার সময় চোর চক্রের সকল সদস্য অতি কৌশলে মুখ ঢেকে রাখে।


এব্যাপারে দোকান মালিক বাবুল হোসেন পরদিন অজ্ঞাতনামা আসামি করে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনও চোরের হদিস পাওয়া যায়নি।