চিপসের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: রবিবার ৫ই সেপ্টেম্বর ২০২১ ০৬:১৭ অপরাহ্ন
চিপসের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

টেকনাফ উপজেলার হ্নীলা এলাকায় ছয় বছরের এক কন্যা শিশুকে চিপসের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের অভিযোগে হাবিব নামে এক ব্যক্তিকে আটক করে। রবিবার (৫ সেপ্টম্বর) ভোররাত ১ টার হ্নীলা ইউনিয়নের রসুলাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। তিনি স্থানীয় মৃত শফিকুর রহমানের ছেলে।


জানা গেছে, শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে হ্নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড উলুচামরী রসুলাবাদ (হামজার ছড়া) এলাকার জনৈক নুর মোহাম্মদের স-মিল এর ভিতর ফাঁকা জায়গায় খেলারত অবস্থায় এক প্রবাসীর ছয় বছরের শিশু মেয়ে চকলেট কিনতে দোকানে আসার পথে ফুসলিয়ে চিপস খাওয়ার জন্য ১০টাকার নোট দিয়ে ওই এলাকার প্রতিবেশী হাবিব (৪৯) জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। বিকালে ভিকটিমের পরিবার এই ঘটনা অবহিত হওয়ার পর শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় টেকনাফ মডেল থানা পুলিশকে খবর দেয়।


ভোর রাতে থানা পুলিশের এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জনতার সহায়তায় ধর্ষককে আটক করতে সক্ষম হয়। এরপর ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে উদ্ধার করে নিয়ে যায়।


টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, এই ধরনের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ধর্ষক হাবিবকে জনতার সহায়তায় আটক করে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে এসে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।