লিবিয়ায় গেমঘর-এ নির্যাতনকারী মাফিয়া সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৪ঠা জুলাই ২০২৪ ০৬:২৩ অপরাহ্ন
লিবিয়ায় গেমঘর-এ নির্যাতনকারী মাফিয়া সদস্য আটক

মাদারীপুরের ডাসারে লিবিয়ায় নির্যাতন কারী ও মাফিয়া চক্রের এক সদস্যকে আটক করেছে ডাসার থানা পুলিশ। গতকাল বুধবার রাতে রাজৈর উপজেলার বদরপাশা বাজার থেকে আটক করা হয় এবং আজ (০৪ জুলাই) বৃহস্পতিবার মাদারীপুর আদালতে তাকে প্রেরণ করা হয়েছে। 


মোঃ মিলন মাতুব্বর (৪০) রাজৈর উপজেলার বদরপাশা গ্রামের শাজা মাতুব্বরের ছেলে। সে দীর্ঘদিন লিবিয়া অবস্থান করে বন্দী শালা (গেমঘর) মাদারীপুরের ডাসারে ইতালি নেয়ার কথা বলে লিবিয়া আটকে নির্যাতন চালিয়ে পরিবারের কাজ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। 


পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের ঘুঙ্গিয়াকুল গ্রামের মোঃ রাজিব সরদার নির্যাতনে শিকার হয়ে বন্দী শালায় ৪৫ লক্ষ টাকা মুক্তিপণ দিয়ে বের হয়ে বাংলাদেশে এসে মামলা করলে তথ্য প্রযুক্তির সহায়তায় লিবিয়া থেকে মাদারীপুর আসার পরেই তাকে পুলিশ আটক করতে সক্ষম হয়। আটকের পরে একাধিক পরিবার তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে ডাসার থানায়।


এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম শফিকুল ইসলাম বলেন আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে আটক করতে সক্ষম হই। বাদির মামলা অনুযায়ী সে একজন লিবিয়া অবস্থানরত মাফিয়া সদস্য। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।