আগামীকাল পর্দা উঠছে বিপিএল এর, দেখা যাবে ১৫ দেশে

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৫ই জানুয়ারী ২০২৩ ০৬:১৭ অপরাহ্ন
আগামীকাল পর্দা উঠছে বিপিএল এর, দেখা যাবে ১৫ দেশে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের পর্দা উঠবে শুক্রবার। আর কয়েক ঘণ্টা পর বিপিএল শুরু হলেও কুড়ি ওভারের টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে খুব বেশি আগ্রহ নেই ক্রিকেটপ্রেমীদের। তারপরও বিশ্বব্যাপী টুর্নামেন্টটি ছড়িয়ে দিতে কাজ করছে আয়োজকরা।


প্রথমবারের মতো বিপিএল টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারের পাশাপাশি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। বাংলাদেশসহ মোট ১৫টি দেশে দেখা যাবে এই টি-টোয়েন্টি প্রতিযোগিতা। বাংলাদেশে খেলা দেখা যাবে নাগরিক টিভি ও ওটিটি প্ল্যাটফর্ম দারাজ লাইভে। ভারতে খেলা দেখা যাবে টিভি চ্যানেল ডিসকভারিতে। একইসঙ্গে খেলা দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ফ্যান কোড প্লাসে।


শ্রীলঙ্কায় ইউরো স্পোর্টস ও ওটিটি প্ল্যাটফর্ম দারাজ লাইভে বিপিএল সরাসরি সম্প্রচার হবে। নেপাল ও মালদ্বীপে ইউরো স্পোর্টস ও ওটিটি প্ল্যাটফর্ম টোয়েন্টিসেভেন্থ স্পোর্টস ডট কমে, পাকিস্তানে জিইও টিভি ও পিটিভি,  যুক্তরাষ্ট্র ও কানাডায় ইএসপিএন, সংযুক্ত আরব আমিরাত, কাতার ও ওমানে সিনেব্লিটস আইএম এইচডি, ওয়েস্ট ইন্ডিজে স্পোর্টসম্যাক্স টিভিতে এবং মালয়েশিয়া, থাইল্যান্ড, হংকং, সিঙ্গাপুর, আফ্রিকার ক্রিকেটপ্রেমীরা ওটিটি প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে দেখতে পারবেন।