৩১ রান ৪ উইকেট হারিয়ে বিপদে ভারত

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৩শে অক্টোবর ২০২২ ০৪:৫৩ অপরাহ্ন
৩১ রান ৪ উইকেট হারিয়ে বিপদে ভারত

বিশ্বকাপের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টসে হেরে আগে ব্যাটিং করে এদিন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৯ রান তোলে পাকিস্তানিরা।


১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাওয়ারপ্লেতে টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে হারিয়ে ভীষণ বিপদে আছে ভারত। অধিনায়ক রোহিত শর্মা এবং লোকেশ রাহুল দুইজনেই ফিরেছেন ৪ রান করে। সূর্যকুমার যাদব ফিরেছেন ১৫ রান করে। আক্সারকে উপরে নামিয়েও সুবিধা করতে পারেনি ভারতের।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ ওভার ১ বলে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ৩১ রান।


লক্ষ্য তাড়া করতে নেমে শাহীন আফ্রিদির প্রথম ওভার দেখেশুনে পার করেন রোহিত-রাহুল। তবে নাসিম শাহ দ্বিতীয় ওভারে এসেই রাহুলকে বোল্ড করে ফিরিয়ে উচ্ছ্বাসে ভাসান পাকিস্তানি সমর্থকদের।দলীয় চতুর্থ ওভারে বোলিংয়ে আসেন হারিস রউফ। আর বল হাতে নিয়েই লাফিয়ে ওঠা হালকা আউটসুইংয়ে রোহিতকে স্লিপে ইফতিখার আহমেদের ক্যাচে পরিণত করে ফেরান হারিস।


তৃতীয় উইকেট জুটিতে বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব ভারতকে ম্যাচে ফেরানোর চেষ্টা করেছেন। তবে ব্যক্তিগত ১৫ রান করে হারিস রউফের বলে রিজওয়ানের ক্যাচে পরিণত হন সূর্য।পাওয়ারপ্লে শেষ না হতেই প্রথম বলে রান আউটের শিকার হয়ে ফিরলেন আক্সার প্যাটেলও।