দেবীদ্বারে চোরাই স্বর্ণালংকার সহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বুধবার ১২ই জুন ২০২৪ ০৯:৪২ অপরাহ্ন
দেবীদ্বারে চোরাই স্বর্ণালংকার সহ গ্রেফতার ৪

দেবীদ্বার থানা পুলিশের অভিযানে ৭ ভরি স্বর্ণ ও ৮ ভরি রৌপ্যের অলংকার উদ্ধারসহ অভিযুক্ত ৪ চোরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১১জুন) দিবাগত ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে আসামীদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন, কুমিল্লার দেবীদ্বার উপজেলার নবীয়াবাদ গ্রামের মফিজ মাষ্টারের বাড়ির শাহজাহানের ছেলে রবিউল (৩৫), জাহাঙ্গীর মিয়ার ছেলে সোহাগ (৩২), আলী আকবরের ছেলে অলি উল্লাহ (৩৫) ও চান্দিনা উপজেলার ছায়কুট গ্রামের আবদুল করিমের ছেলে সোহেল রানা (৪২)।


মামলা সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল অনুমান সকাল ১০টায় উপজেলার নবিয়াবাদ গ্রামের মফিজ মাষ্টারের বাড়ির ওমান প্রবাসী মো. সাদ্দাম হোসেনের ঘরে তালা ভেঙ্গে একদল চোর ঘরের আলমিরা, সোকেস ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তখন বাড়ির লোকজন অন্যত্র বেড়াতে গিয়েছিলেন। ওই ঘটনায় প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী রুমি আক্তার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তারই প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪জনকে আটক করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনায় জড়িয়ে থাকার কথা স্বীকার করেন। চুরির ঘটনায় রুমি আক্তার বাদী হয়ে একই বাড়ির ৩ জনসহ ৪ জনকে অভিযুক্ত করে গত মঙ্গলবার (১১জুন) দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন।


দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন মিয়া জানান, নবিয়াবাদ গ্রামের ওমান প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী রুমি আক্তার বাদী হয়ে একই বাড়ির ৩ জনসহ ৪ জনকে অভিযুক্ত করে গত ১১ জুন মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত ভোর রাতে আসামীদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ বুধবার গ্রেফতারকৃতদের উদ্ধার হওয়া মালামালসহ আদালতে প্রেরন করা হয়েছে।