কাজে যোগ দিলেন করোনা জয়ী বিএমপির ৩৪ সদস্য

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: বুধবার ২৪শে জুন ২০২০ ০৫:৩২ অপরাহ্ন
কাজে যোগ দিলেন করোনা জয়ী বিএমপির ৩৪ সদস্য

করোনা জয়ী বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ৩৪ সদস্য কাজে যোগ দিয়েছেন। মহামারি করোনায় আক্রান্ত ১৮৩ জন সদস্যর মধ্যে ৭৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। এর মধ্যে  ৩৪ জন আজ বুধবার (২৪ জুন) কর্মস্থলে যোগদান করেছেন। জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে এরা করোনা আক্রান্ত হয়েছিলেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে মঙ্গলবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) এক এএসআই ঢাকায় মৃত্যুবরণ করেছেন। রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ গর্বিত সদস্য করোনাযুদ্ধে দেশের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে জীবন উৎসর্গ করেছেন। তাদের মৃত্যুতে সহকর্মী হারানোর শোককে শক্তিতে পরিণত করে মানব সেবার দৃপ্ত শপথ বুকে ধারণ করে কাজ করে যাচ্ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

সারা দেশে মাঠ পর্যায়ের প্রধান অগ্রসেনানী পুলিশের করোনা যুদ্ধে অনেক ঘাত-প্রতিঘাত মোকাবেলা করতে হচ্ছে। তবুও একবিন্দু দমে না গিয়ে শক্ত মনোবল আর পূর্ণ উদ্যমে এগিয়ে চলছেন তারা। পুলিশ সর্বদাই জনগণের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে বলেও উল্লেখ করা হয়।

করোনা ব্যবস্থাপনা কমিটির সদস্য বিএমপি কমিশনারের স্টাফ অফিসার সহকারী কমিশনার আঃ হালিম জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী ৩৪ জন সদস্য আজ কাজে যোগ দিয়েছেন। বাকি যারা সুস্থ্য হয়েছেন তারাও নিয়মানুযায়ী কাজে যোগ দিবেন।