পূর্ব ইলিশায় গুলিবিদ্ধ এএসআই মোক্তার শঙ্কামুক্ত নন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ২৪শে জুন ২০২৪ ০৬:২৩ অপরাহ্ন
পূর্ব ইলিশায় গুলিবিদ্ধ এএসআই মোক্তার শঙ্কামুক্ত নন

পিস্তলের গুলিতে আহত ভোলার পূর্ব ইলিশা নৌ থানার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোক্তার হোসেন শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা।


রোববার (২৩ জুন) রাতে তাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পঞ্চম তলার অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের জন্য ঢোকানো হয়েছে।


রাত সাড়ে ৯ টায় বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের সহকারী পরিচালক ডা. রেজা আলম বলেন, ক্যাজুয়ালিটির স্পেশালিস্ট সহকারী অধ্যাপক ডা. আলামিন যেটা আমাদের জানিয়েছেন জরুরি অপারেশন করতে হবে। অপারেশন করার মুহূর্তে তাৎক্ষণিক কোন ঘটনা ঘটবে কিনা সেটি এখনই বলা যাবে না। তবে অপারেশন এখন করতেই হবে।


তিনি বলেন, বাহির থেকে অনেকসময় অনেক কিছু বোঝা যায় না। তবে ভেতরে অনেক সমস্যা হতেই পারে। পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত রক্ত সংগ্রহ করা হয়েছে। এখন আল্লাহকে স্মরণ করা ছাড়া কিছু করার নেই। অপারেশন সফলভাবে সম্পন্ন হলে বলা যাবে ভবিষ্যৎ, তাই এখনই বলা যাবে না যে, গুলিবিদ্ধ পুলিশ সদস্য শঙ্কামুক্ত।


এদিকে গুলিটি আহত পুলিশ সদস্যের পেটের এক পাশ থেকে ঢুকে অপর পাশ দিয়ে বের হয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে চিকিৎসকরা এ বিষয়ে নিশ্চিত ননা।


আর নৌ পুলিশের এসপি কফিল উদ্দিন জানিয়েছেন, আমরা চাচ্ছি আগে আমাদের পুলিশ সদস্য সুস্থ হোক, সেজন্য যা করণীয় তাই করা হবে। 


উল্লেখ্য রোববার বিকেলে ভোলার পূর্ব ইলিশা নৌ থানার ভেতরে পিস্তলের গুলিতে আহত হয়েছেন ভোলা নৌ পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোক্তার হোসেন।