গুলশান-২ এ চায়ের দোকানে গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০২৪ ০১:৪৬ অপরাহ্ন
গুলশান-২ এ চায়ের দোকানে গলাকাটা মরদেহ উদ্ধার

রাজধানীর অভিজাত এলাকা গুলশান-২ এ একটি চায়ের দোকানে মো. রফিক (২৫) ও সাব্বির (২০) নামে দুই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে।


নিহত মো. রফিক বরিশাল সদর উপজেলার দবদবিয়া গ্রাম এবং সাব্বির ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রায়গঞ্জ বাজার বেপারী পাড়ার বাসিন্দা। উভয়েই স্থানীয় ওই চায়ের দোকানে কাজ করতেন বলে জানা গেছে। 


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আহমেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে তাদের গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনার প্রকৃতি অত্যন্ত রহস্যময়, এবং স্থানীয়দের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে। 


নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তা জানান, ঘটনাটির তদন্ত চলছে এবং এর পেছনের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। 


স্থানীয়রা জানান, চায়ের দোকানটি প্রায়ই কর্মজীবী মানুষদের সমাগমস্থল ছিল। এই ঘটনার ফলে এলাকায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে পুলিশ আশ্বাস দিয়েছে যে তারা বিষয়টি গুরুত্বের সাথে দেখছে এবং দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা করবে।


অপরদিকে, স্থানীয় বাসিন্দাদের মধ্যে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন, এটি ডাকাতি বা প্রতিশোধের জের হিসেবে ঘটতে পারে। তবে পুলিশ এসব গুঞ্জনকে আমলে না নিয়ে পেশাদারিত্বের সাথে তদন্ত অব্যাহত রেখেছে।


এ ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত এবং তারা দ্রুত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানাচ্ছেন। এই হত্যাকাণ্ডের নেপথ্যে আরও কোন কারণ রয়েছে কিনা, তা জানার জন্য পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।