বিয়ের আসরে পাবজি খেলায় ব্যস্ত বর! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২রা মে ২০১৯ ০৪:৪৫ অপরাহ্ন
বিয়ের আসরে পাবজি খেলায় ব্যস্ত বর! (ভিডিও)

বিশ্বে ঝড় তুলেছে অনলাইন মাল্টিপ্লেয়ার গেম প্লেয়ার আননোনস ব্যাটলগ্রাউন্ডস (পাবজি)। পাবজি গেমের নেশায় বুঁদ হয়ে পড়াশোনায় ক্ষতিগ্রস্ত হচ্ছে কোমলমতিরা। পাবজি যে শুধু কোমলমতিদের মধ্যেই জনপ্রিয় তা কিন্তু নয়। কিশোর ও যুবকরাও পাবজির নেশায় মোহাচ্ছন্ন। আর তার প্রমাণ এ ভিডিওটি। যেখানে দেখা গেছে, পাবজি গেমের নেশায় মত্ত বিয়ের পিঁড়িতে বসা এক বরকে। যাকে ঘিরে এ আয়োজন সেই বরেরই কোনো দিকে খেয়াল নেই। পাশে তার নতুন বউ। চারদিকে এ যুগলকে ঘিরে অতিথিরা। কোনোদিকেই আগ্রহ নেই বরের। তিনি একমনে নিজের মোবাইলে পাবজি খেলছেন। বরের কর্মকাণ্ডে কনে অনেকটাই বিরক্ত।

এরই মধ্যে কেউ একজন উপহার নিয়ে বরের সামনে রাখতে সেটিকেও বিরক্তভরে সরিয়ে দেন তিনি। এমন পাবজিপাগল বরের ভিডিওটি অনলাইনে শেয়ার হয়েছে অনেক। জানা গেছে, ঘটনাটি ভারতের কোনো একটি বিয়ের আসরের। ভিডিওটি প্রথম শেয়ার করা হয় ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে। এর পরই প্রায় ৫ লাখের বেশি দেখা হয়ে গেছে ভিডিওটি। তবে কমেন্টে অনেকেই ভিডিওটি মেকি (তৈরি করা) বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ মন্তব্য করেছেন, ‘ইনিই আসল পাবজি খেলোয়াড়, তাকে বিরক্ত করো না।

দেখুন সেই ভিডিও:

সম্প্রতি অনেক দেশেই নিষিদ্ধের তালিকায় পড়তে যাচ্ছে গেমটি। গেমটি সমাজে নৃশংসতা ছড়াচ্ছে বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি পাবজিকে নিষিদ্ধ ঘোষণা করেছে নেপাল। ভারতের গুজরাটেও নিষিদ্ধ হয় গেমটি।

ইনিউজ ৭১/এম.আর