নৃত্যের তালে তালে বিয়ের মঞ্চে কনে

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ১১ই এপ্রিল ২০২২ ০৭:১৪ অপরাহ্ন
নৃত্যের তালে তালে বিয়ের মঞ্চে কনে

বিয়ের মঞ্চে সুপারহিট পারফরমেন্স কনেরবিয়ের মঞ্চে সুপারহিট পারফরমেন্স কনের

একটি দারুণ সুন্দর লেহেঙ্গা পরে মঞ্চে হাজির হন কনে। প্রিয় গানে নাচতে গিয়ে কনের মুখের হাসির ঝলক ছিল দেখার মতো।


বিয়ের দিন অনেক ধরনের অনুষ্ঠান হয়, যাতে বর-কনে-সহ তাদের আত্মীয়-স্বজনরাও জড়িত থাকেন। বিয়ের সময় অতিথি অভ্যগতরা সবাই যখন সেজেগুজে প্রস্তুত হয়ে অনুষ্ঠান-স্থলে পৌঁছন, তখন তাঁরা বর-কনেকে একসঙ্গে দেখতে মরিয়া হয়ে ওঠেন। তাঁদের চোখে প্রবল আগ্রহ দেখা যায় পাত্র-পাত্রীকে একসঙ্গে একবার চোখের দেখা দেখার জন্য। এরপরে কনে যখন গ্র্যান্ড এন্ট্রি নেন, তখন অতিথি থেকে বন্ধুবান্ধব, সবার দৃষ্টি তার দিকেই থাকে।


ঠিক কী ভাবে মঞ্চে এসে এন্ট্রি নেবেন কনে তাই দেখতেই মরিয়া হয়ে ওঠেন সবাই। আর আজকাল বিয়ের সব অনুষ্ঠানেই রীতিমতো জাকজমকের সঙ্গেই হাজির হন কনে। তা সে সঙ্গীত হোক বা হলদি। নিজের বিয়ে তো কী হয়েছে, আজকাল কিন্তু নিজেদের সঙ্গীত অনুষ্ঠানে নাচতে পছন্দ করেন কনেরাও । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতেও দেখা গিয়েছে তেমনই কিছু।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি নাচের ভিডিও (Viral Video)  ভাইরাল হচ্ছে যাতে কনেকে তার সঙ্গীত অনুষ্ঠানে 'কভি খুশি কভি গম' ছবির জনপ্রিয় গান 'বোলে চুড়িয়া'-এর সঙ্গে নাচতে দেখা যায়। এই ভিডিওতে, কনেকে আকাঙ্খা মিশ্র হিসাবে সম্বোধন করা হয়েছে, যিনি  শৈশবের প্রিয় গানে বরের জন্য পারফর্ম করে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। একটি দারুণ সুন্দর লেহেঙ্গা পরে মঞ্চে হাজির হন কনে। প্রিয় গানে নাচতে গিয়ে কনের (Bride Groom Video) মুখের হাসির ঝলক ছিল দেখার মতো। এ সময় সামনে বসে থাকা অতিথিরা সবাই হতবাক। গানের তালে নৃত্যরত কনে সবাইকে নিমেষে অভিভূত করে দেন। যার রেশ থেকে যায় বেশ কিছুক্ষণের জন্য।