প্রেমিকার বিয়ে ভাঙতে মন্ত্রীর কাছে আবেদন!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২১শে মে ২০২১ ১১:১৭ পূর্বাহ্ন
প্রেমিকার বিয়ে ভাঙতে মন্ত্রীর কাছে আবেদন!

মহমারি করোনার দ্বিতীয় ঢেউয়ে পর্যদুস্ত প্রতিবেশী দেশ ভারত। এ পরিস্থিতিতে দেশটির বিভিন্ন রাজ্য লকডাউন করে দিয়েছে কর্তৃপক্ষ। তেমনই কড়া লকডাউন ঘোষণা করা হয়েছে দেশটির রাজ্য বিহারে।


পুরোপুরি লকডাউন ঘোষণা করা হলেও রাজ্যটিতে কোভিডবিধি মেনে বিয়ের অনুষ্ঠানে ছাড় দেওয়া হয়েছে। কিন্তু এই বিষয়েই এবার আপত্তি জানালেন এক ব্যক্তি।


প্রেমিকার অন্যত্র বিয়ে ঠেকাতে সরাসরি মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে লকডাউনে বিয়ের অনুষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা আরোপের আবেদন করেছেন তিনি। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।


ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, গত ১৩ মে এক টুইটবার্তায় লকডাউনের সময়সীমা আরও বাড়িয়ে ২৫ মে পর্যন্ত তা জারি রাখার কথা ঘোষণা দেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।


সেই টুইটেই মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে পাল্টা টুইট করেন পঙ্কজ কুমার গুপ্ত নামে এক ভারতীয় যুবক। সেখানে তিনি লেখেন, স্যার বিয়ের উপরেও নিষেধাজ্ঞা চাপিয়ে দিন। ১৯ মে আমার প্রেমিকার বিয়ে অন্যত্র ঠিক হয়েছে। সেটা তাহলে ভেস্তে যাবে। সারাজীবন আপনার কৃতজ্ঞ থাকব।


পঙ্কজের টুইটটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই বিষয়টি নিয়ে মজা করেন। কেউ আবার তাকে প্রেমিকার বিয়ে ঠেকাতে নানা পরামর্শও দিয়েছেন। অনেকেই আবার কামনা করেন, পঙ্কজের যেন তার বান্ধবীর সঙ্গেই বিয়ে হয়।


তবে শেষমেশ তার প্রেমিকার কোথায় বিয়ে হলো বা আদৌ বিয়ে হয়েছে কিনা সে সম্পর্কে কিছু জানা যায়নি।


#ইনিউজ৭১/এনএইচএস/২০২১