সাবেক পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান হাসপাতালে ভর্তি, নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, সিলেট
প্রকাশিত: মঙ্গলবার ৮ই অক্টোবর ২০২৪ ০৭:২৬ অপরাহ্ন
সাবেক পরিকল্পনামন্ত্রী এম. এ মান্নান হাসপাতালে ভর্তি, নিরাপত্তা জোরদার

সাবেক পরিকল্পনামন্ত্রী এবং সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ এম. এ মান্নানকে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য এম. এ. জি. ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কড়া নিরাপত্তায় তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, এম. এ মান্নানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ভর্তি করা হয়েছে।


সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন রুবেল জানান, সাবেক মন্ত্রীর শারীরিক অবস্থা খারাপ থাকায় চিকিৎসার প্রয়োজন হয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা তার চিকিৎসা শুরু করেছেন। বর্তমানে তাকে মেডিসিন বিভাগের কেবিনে চিকিৎসা দেওয়া হচ্ছে।


হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানিয়েছেন, এম. এ মান্নানের বুকে ব্যাথা এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে নেই। চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠনের আবেদন করা হয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে।


এম. এ মান্নানকে ১৯ সেপ্টেম্বর রাতে শাস্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরদিন তাকে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এরপর থেকে তিনি সুনামগঞ্জ জেলা কারাগারে ছিলেন। কারাগারে থাকা অবস্থায় শনিবার সকালে অসুস্থ বোধ করলে প্রথমে তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরে সেখান থেকে সিলেট কারা হাসপাতালে পাঠানো হয়।