জামালপুরে মির্জা আজম ও পৌর মেয়র মিলে গড়ে তুলেছেন মদ ও জুয়ার ক্লাব

নিজস্ব প্রতিবেদক
ইয়ামিন মিয়া- জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৪:০০ অপরাহ্ন
জামালপুরে মির্জা আজম ও পৌর মেয়র মিলে গড়ে তুলেছেন মদ ও জুয়ার ক্লাব

স্থানীয় সরকার প্রকল্পের বরাদ্দকৃত অর্থে বিনোদন ক্লাব নির্মাণ করেছিলেন মির্জা আজম। সম্প্রতি স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, এই প্রকল্পের অর্থের ভুল ব্যবহার করা হয়েছে , যা স্থানীয় জনগণের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে।


জানা যায়, উপজেলার একটি পৌরসভায় সম্প্রতি গৃহীত একটি উন্নয়ন প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থের একটি বড় অংশ স্থানীয় আওয়ামী লীগ নেতা ছানুর আত্মীয়স্বজনের নামে পরিচালিত একটি ক্লাবের নির্মাণে ব্যয় করা হয়েছে। অভিযোগ রয়েছে যে, প্রকল্পের জন্য বরাদ্দকৃত টাকায় নির্মিত হয়েছে একটি বিলাসবহুল বিনোদন ক্লাব, যা পৌরসভার উন্নয়নমূলক কর্মকাণ্ডের অংশ নয়।


স্থানীয় সূত্রে জানা গেছে, এই ক্লাবের নির্মাণকাজ শুরু হয় সরকারি প্রকল্পের প্রকৃত উদ্দেশ্য থেকে কিছুটা গোপনে। প্রকল্পের টাকায় বিলাসবহুল কনফারেন্স রুম, সুইমিংপুল এবং অন্যান্য আধুনিক সুবিধাযুক্ত একটি ক্লাব নির্মাণ করা হয়। ক্লাবটির সদস্যপদ ও অন্যান্য সুবিধার জন্য স্থানীয় জনগণকে নানা ধরনের অযাচিত নিয়ম-নীতি মেনে চলতে হচ্ছে।


অভিযোগের পরিপ্রেক্ষিতে স্থানীয় প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এই ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে, বিষয়টির গুরুত্ব বিবেচনায় প্রশাসনিক তদন্তের পাশাপাশি সামাজিক প্রচার মাধ্যমেও ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে।