ইফতারি কিনতে গিয়ে নছিমনের ধাক্কায় তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২২শে মার্চ ২০২৪ ০৭:৩০ অপরাহ্ন
ইফতারি কিনতে গিয়ে নছিমনের ধাক্কায় তিনজন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাটারিচালিত নছিমনের ধাক্কায় অটোরিকশাচালকসহ ৩ জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুজন।


শুক্রবার (২২ মার্চ) গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলে সবুজ মিয়া ও মজিবুর রহমানের ছেলে অটোরিকশাচালক আশরাফুল ইসলাম।


এছাড়াও বেলাল মিয়া (৪৫) ও আমিরুল ইসলাম (৩৩) নামের আরও দুজন রংপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শুক্রবার হতাহতদের গ্রামের মসজিদে ইফতার পার্টি ছিল। ইফতারসামগ্রী কিনতে ওই পাঁচজন নাকাইহাটে বাজার করতে যান। পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা বাড়ি থেকে অটোরিকশায় করে নাকাইহাট যাচ্ছিলেন। পথে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ-ভাইয়া নাকাইহাট সড়কের বটতলা এলাকায় পৌঁছালে মাটির পাতিলবোঝাই একটি নছিমনকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হয়। এতে অটোরিকশা ও নছিমন খাদে পড়ে পাঁচজন আহত হন।


পুলিশ আরও জানায়, আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মোত্তালেব মিয়া ও সবুজ মিয়া মারা যান। অটোরিকশাচালক আশরাফুল ইসলাম গাইবান্ধা জেনারেল হাসপাতালে মধ্যরাতে মারা যান।


বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ।


তিনি বলেন, হাসপাতাল থেকে স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।