গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: মঙ্গলবার ২রা জানুয়ারী ২০২৪ ০৮:৪২ অপরাহ্ন
গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষকের মৃত্যু

মেহেরপুরের গাংনীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাজিপুর ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির ১ নং এলাকা পরিচালক রিয়াজ আহমেদ(৫০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। 


মঙ্গলবার (২ জানুয়ারী) দুপুর দুইটার সময় ঢাকার নিরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার বাদিয়াপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।


মৃত্যুকালে স্ত্রী,ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি। ঢাকা থেকে তার মরদেহ গাংনীতে নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানায় পরিবারের একটি সূত্র।


স্থানীয়রা জানান, গতকাল সোমবার (১ জানুয়ারী) সকালে রিয়াজ আহমেদ গ্রামের বাড়ি থেকে গাংনীর উদ্দেশ্যে আসছিলেন। সে সময় রাসেল আহমেদ নামক ব্যাংক কর্মকর্তা জোড়পুকুরিয়া বাজারে কর্মস্থলে যাচ্ছিলেন। চ্যাংগাড়া মাঠের মধ্যে পৌঁছলে দুজনের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনেই রাস্তার উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে রাসেল আহমেদকে চিকিৎসা দিয়ে ভর্তি করা হলেও রিয়াজ  আহমেদকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। সেখানেও অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।


গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ তাজুল ইসলাম জানান, আমরা খোঁজখবর নিচ্ছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।