নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, হাকিমপুর উপজেলা প্রতিনিধি (দিনাজপুর)
প্রকাশিত: শুক্রবার ২২শে সেপ্টেম্বর ২০২৩ ০৭:৫৭ অপরাহ্ন
নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধার মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভাদুড়িয়া বাজারে দিনাজপুর-ঢাকা মহাসড়কে রাস্তার ধারঘেঁষে দাঁড়িয়ে ছিলেন এক ভারসাম্যহীন বৃদ্ধ। পেছন থেকে এসে একটি ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা করায়। পরে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।


শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৭ টায় উপজেলার ভাদুরিয়া বাজারে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই বৃদ্ধের পরিচয় এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।


জানা গেছে, নিহত ওই বৃদ্ধা মানসিক ভারসাম্যহীন এবং এই উপজেলার বিভিন্ন হাটবাজারে ঘুরে বেড়াতেন তিনি বলে দাবি স্থানীয়দের। ঘাতক ট্রাকটিতে পাথর ছিল এবং এটি মহাসড়ক দিয়ে দিনাজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল বলে ধারণা তাদের।


রাস্তাটির পাশে থাকা একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের সিসি টিভির ফুটেজে দেখা যায়, বৃদ্ধ রাস্তা এক পাশে দাঁড়িয়ে ছিলেন। রাস্তাটির মাঝখান দিয়ে যাওয়া একটি ট্রাক হঠাৎ রাস্তার একধারে এসে ওই বৃদ্ধকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে রাস্তার পাশে লুটিয়ে পড়েন মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ।


নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম জানান, নিহতের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। নিহতের পরিচয় শনাক্তের জন্য পুলিশের ফরেনসিক বিভাগকে খবর দেওয়া হয়েছে। তারা প্রযুক্তিগত সহযোগীতা নিয়ে নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করবে।