গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৩০শে জানুয়ারী ২০২৩ ০১:১৫ অপরাহ্ন
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ৩

রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ৩০ গ্রাম হেরোইন ও ৮০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।


আটককৃত মাদককারবারী হলো, ৩০ গ্রাম হেরোইনসহ ফরিদপুর জেলার কোতোয়ালি থানার লক্ষিপুর এলাকার মো. মিজানুর শেখ এর ছেলে মোঃ পারভেজ শেখ (২৩) ও একই এলাকার রফিক শেখ এর ছেলে মো. জাকির শেখ (২৪) এবং ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া কিয়ামুদ্দিন মোল্লার পাড়া এলাকার মৃত আজাহার মন্ডল এর ছেলে মোঃ আমিন মন্ডল @ ভেসাল (২৫)।


থানা পুলিশ জানায়, রবিবার (২৯ জানুয়ারি) রাত ৮টার দিকে দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইনসহ দুইজন ও একই দিনে রাত ১১টার দিকে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদককারবারীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে মো. পারভেজ এর নামে পূর্বের ৯টি মাদক মামলা ও মো. জাকির শেখ এর নামে পূর্বের ৮টি মাদক মামলা বিচারধীন রয়েছে এবং আমির মন্ডল এর নামে পূর্বের ৩টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।


গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ সংক্রান্তে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ন্ত্রন আইনে আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা রুজু করা হয় এবং আটককৃত মাদককারবারীদেরকে সোমবার আদালতে সোপর্দ করা হয়।