কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না- সুলতান সালাউদ্দিন টুকু

নিজস্ব প্রতিবেদক
উপজেলা প্রতিনিধি - গোপালপুর , টাঙ্গাইল
প্রকাশিত: শনিবার ৫ই অক্টোবর ২০২৪ ১২:৩৫ অপরাহ্ন
কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না- সুলতান সালাউদ্দিন টুকু

মোঃ নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, “কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না।” তিনি শুক্রবার (৪ অক্টোবর) টাঙ্গাইলের গোপালপুরে অনুষ্ঠিত এক কর্মী সম্মেলনে এ কথা বলেন। মেহেরুন্নেসা মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্মেলনে তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, “যদি তৃণমূলের কেউ অন্যায় অত্যাচার করে, তবে তা দলের ওপর নেতিবাচক প্রভাব ফেলে এবং দলের ক্ষতির কারণ হয়। তাই সকলকে সতর্ক থাকতে হবে।”


এ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল। সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সম্পাদক কাজী লিয়াকত, সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম, সহসভাপতি আবু ইসা মুনিম, পৌর বিএনপির সভাপতি খালিদ হাসান উথান, এবং অন্যান্য নেতৃবৃন্দ।


সম্মেলনে বিএনপির ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা বিগত সরকারের আমলে ঘটে যাওয়া অন্যায় এবং অত্যাচারের নানা চিত্র তুলে ধরেন। বক্তারা সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।


সুলতান সালাউদ্দিন টুকু এসময় আরও বলেন, “আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ষড়যন্ত্র হতে পারে।” তিনি বিএনপির নেতা-কর্মীদের সর্বদা সজাগ থাকার আহ্বান জানান এবং বলেন, “হিন্দু ভাইদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের সকলকে কাজ করতে হবে।” 


এ সম্মেলনটি বিএনপির দলীয় ঐক্যকে দৃঢ় করতে ও আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের লক্ষ্যে অনুষ্ঠিত হয়। নেতা-কর্মীরা একত্রিত হয়ে সরকারের বিরুদ্ধে তাদের অবস্থান জোরদার করার প্রতিশ্রুতি দেন। তারা প্রত্যেকেই রাজনৈতিক আন্দোলন ও সামাজিক সুরক্ষার দায়িত্ব পালনের কথা উল্লেখ করেন।