গোয়ালন্দ বাজার ব্যবসায়ীদের সাথে প্রশাসনের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১৯শে জুলাই ২০২২ ১১:১১ অপরাহ্ন
গোয়ালন্দ বাজার ব্যবসায়ীদের সাথে প্রশাসনের মতবিনিময়

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাজার ব্যবসায়ী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন ২০২২ উপলক্ষে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (১৯ জুলাই) বেলা ১১টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচন কমিশন, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।


গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন'র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের প্রধান নির্বাচন কমিশনার আঃ হালিম তালুকদার, নির্বাচন কমিশনার গণেশ পাল, রাশেদুল হক রায়হান, নাসির উদ্দিন রনি, মুহাম্মদ বাবর আলীসহ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা। 


এসময় প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকার সমস্যাগুলো নিয়ে বক্তব্য রাখেন।


এসময় অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন প্রসঙ্গে কঠোর হুশিয়ারি দিয়ে ইউএনও মো. জাকির হোসেন বলেন, নির্বাচনে আইন অমান্য করলে সে যেই হোক তাকে আইনের আওতায় এনে শাস্তির ব্যাবস্থা করা হবে। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। আর কেউ এ শান্তি বিনষ্ট করতে চাইলে কাউকেই ছাড় দেওয়া হবে না। উপজেলা প্রশাসন ও থানা পুলিশ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে প্রার্থীদের আশ্বস্ত করেন। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন কর্মকর্তারা।


উল্লেখ্য, আগামী ২৫ জুলাই গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।