গাংনীতে দুই মাদক ব্যাবসায়ী আটক, ধস্তাধস্তিতে পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: রবিবার ৩রা এপ্রিল ২০২২ ০২:৪৮ অপরাহ্ন
গাংনীতে দুই মাদক ব্যাবসায়ী আটক, ধস্তাধস্তিতে পুলিশ সদস্য আহত

মেহেরপুরের গাংনীতে ২শ ৫০ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ধস্তাধস্তিতে পুলিশের এএস আই শরিফুল ইসলাম আহত হয়েছে। রবিবার ভোরে উপজেলার ভরাট বিলপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ একটি কালো অ্যাপাচি মোটরসাইকেল ও পাখি ভ্যান জব্দ করেছে। আটককৃতরা হলো তেরাইল ওলিনগরের সুলতান হকের ছেলে আবুল কালাম আযাদ (৩৬) ও একই গ্রামের মোতাহার বিশ্বাসের ছেলে মেছের আলী (৫০)।


বামুন্দী পুলিশ ক্যাম্পের এসআই শরিফ হাবিব জানান, ভরাট বিলপাড়া এলাকা দিয়ে পাখি ভ্যান যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিত্বে এএসআই শরিফুল ইসলাম ও অফিসার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় তাদের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। তবে এ.এস. আই শরিফুল ইসলাম সহ সঙ্গিয় ফোর্সরা মাদক ব্যবসায়ী দুজনকে আটক করতে সক্ষম হয়।


তিনি আরো বলেন আবুল কালাম আযাদ জেলার একজন  শীর্ষ মাদক ব্যাবসায়ী। তার নামে ১২ টি মামলা চলমান রয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মাদক নির্মূলে পুলিশ সোচ্চার রয়েছে। সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার পূর্বক আইনে সোপার্দ করা হবে।