সরাইলে চার ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: মঙ্গলবার ১৯শে জুলাই ২০২২ ১১:১৫ পূর্বাহ্ন
সরাইলে চার ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চারটি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকাল ৪টায় সরাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. আমিন খাঁন ও যুগ্ম আহবায়ক হোসেন মিয়াসহ স্বাক্ষরিত ইউনিয়ন কমিটি হলো পাকশিমুল, পানিশ্বর, চুন্টা ও শাহজাদাপুর   ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্যাডে লিখিত ভাবে ঘোষণা দেয়া হয়।


ঘোষিত আংশিক কমিটিতে পাকশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. হাফিজ উদ্দিনও সাধারণ সম্পাদক মো. শাহিন আলম। পানিশ্বর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আওয়াল মিয়াও সাধারণ সম্পাদক আমির হোসেন। চুন্টা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আল মামুন প্রধান। শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো.জুয়েল মিয়া ও সয়ন সরকার চয়নকে সাধারণ সম্পাদক করা হয়।


এছাড়া প্রত্যেকটি ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক ২ জন বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। সরাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. আমিন খাঁন বলেন,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দল শক্তিশালী হলে প্রধাণমন্ত্রীর হাত শক্তিশালী হবে।ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে আগামী ৩১ জুলাই মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তরে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো। দুই বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।