প্রেমের সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাবা, কলেজছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ১৬ই জুলাই ২০২২ ০৮:৩৪ অপরাহ্ন
প্রেমের সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাবা, কলেজছাত্রের আত্মহত্যা

প্রেমে ব্যর্থ হয়ে ইমাম হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম হোসনাবাদ গ্রামের। নিহত ইমাম ওই গ্রামের সৌদি আরব প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে। সে হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের ছাত্র ছিলো।


শনিবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করে সরিকল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন বেপারী জানান, ঢাকার একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো কলেজ ছাত্র ইমামের। প্রেমিকার পিতার আর্থিক অবস্থা ভাল হওয়ায় ওই সম্পর্ক মেনে নিচ্ছিলোনা মেয়ের পরিবার। এছাড়াও ইমাম হোসেনের পিতা প্রবাসে থাকায় তার পরিবারও এ সম্পর্কে রাজি ছিলোনা। এ নিয়ে গত দুইদিন আগে তার (ইমাম) গর্ভধারিনী মা কেও মারধর করে ইমাম হোসেন। 


তিনি আরও জানান, প্রেমিকাকে না পেয়ে শুক্রবার দুপুরে নিজের শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ইমাম হোসেন। মূমূর্ষ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে সে (ইমাম) নিহত হয়। তবে প্রেমিকার কোন তথ্য দিতে পারেননি ইউপি সদস্য।


সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফোরকান হোসেন জানান, শনিবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলমান রয়েছে।