কালকিনিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৭

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: শুক্রবার ৬ই মে ২০২২ ১০:২০ অপরাহ্ন
কালকিনিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৭

মাদারীপুরের কালকিনিতে জমাজমির দন্দে অসহায়   পরিবারের লোকজনের  উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে করে নারীসহ তার পরিবারের কমপক্ষে সাতজন সদস্য আহত হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং হামলাকারীদের মধ্যে একজন আটক করেন।


পরে আহতদেরকে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।


পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের দঃসাহেবরামপুর এলাকার মোঃ খোকন সরদারের সাথে দীর্ঘদিন নিজ বসতবাড়ির জমি নিয়ে দন্দ চলে আসছে। দফায় দফায় স্থানীয় মাতুব্বরগন সমাধান করলেও মানছে না প্রতিপক্ষ মোঃ দুলাল সরদার ও তার লোকজন।


আজ সকালে দুলাল সরদার,আত্মীয় ও ভাড়া করা লোকজন নিয়ে খোকন সরদারের বসতঘরের সামনে থাকা লাকড়ির ঘর ভাংগা শুরু করলে বাঁধা দেয় খোকন সরদার। বাঁধা দিতে গেলেই পূর্বপরিকল্পনা অনুযায়ী দেশীয় অস্রেসজ্জিত হয়ে হামলা করেন দুলাল সরদার তার লোকজন। 


এ সময় মরিয়ম বেগম(৭৫),শাহিনউদ্দিন সেলিম(৫০),রোকন সরদার(৩৮),আরিফ সরদার(৪০), ছনিয়া আক্তার,ও আসাদ সরদার ও সাকিব সরদার আহত হন।


খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে তাৎক্ষনিক পরিস্থিতি শান্ত করেন এবং ঘটনা স্থান থেকে হামলাকারীদের মধ্যে সৈকত মোল্লা(২২) নামে একজন আটক করেন।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

কর্তব্যরত ডাক্তার আহত শাহিনউদ্দিনের অবস্থার অবনতি কারনে বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন।


ভুক্তভোগী খোকন সরদার বলেন, তারা খুবই সন্ত্রাসী প্রকৃতির লোক। তারাকে কাউকে পরোয়া করেনা।

এলাকার মাতুব্বর,মেম্বার আরও লোকজনের সামনেই আত্মীয় স্বজন ও ভাড়া করা লোকজন নিয়ে হামলা করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 


অভিযুক্ত দুলাল সরদার ঘটনার পর থেকে পালিয়ে আছে বলে জানায় এলাকাবাসী।


এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনা স্থানে পুলিশ যায় এবং এক জনকে আটক করে। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।