মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ৩০শে এপ্রিল ২০২২ ০৮:৪৩ অপরাহ্ন
মহালছড়িতে প্রধানমন্ত্রীর  ঈদ উপহার বিতরণ

 পার্বত্য খাগড়াছড়ি জেলার মহালছড়িতে  পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় ২হাজার ৪শ ৬৯জন গরিব, অসহায় দু:স্হ মানুষের মাঝে   প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ঈদ উপহার স্বরুপ  প্রতি জনকে ১০কেজি ভিজিএফ (চাউল) বিতরন করা হয়েছে।


 


শনিবার (৩০এপ্রিল ২০২২ইং)সকাল ১০টার দিকে মহালছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে  পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায়    প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ঈদ উপহার (ভিজিএফ চাউল) ১০ কেজি  বিতরন উদ্বোধন করেন মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল।   


এসময় মহালছড়ি উপজেলা মৎস কর্মকর্তা ও 

তদারকি কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা, মহালছড়ি ইউনিয়ন পরিষদের   সচিব প্রয়াসী চাকমা, মহালছড়ি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার মো: শাহাদাৎ হোসেন,৬নং ওয়ার্ডের মেম্বার অংলা মারমা, ৩নং ওয়ার্ডে মো:আনোয়ার হোসেন, ১নং ওয়ার্ডের আবদুল হান্নান সহ সাংবাদিক সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।




মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনা সব সময় অসহায় দু:স্হ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সরকার দেশের সকল মানুষের কথা চিন্তা করে  ঈদ-উল ফিতরে যেন সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে কেউ যেন না খেয়ে থাকে না আর   সেজন্য প্রধানমন্ত্রী   জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ভাতা,বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, ভিজিএফ  সহ বিভিন্ন কর্মসূচি  অব্যাহত রেখেছে। তার সুফল সাধারন জনগন ভোগ করছেন।