দিনাজপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি শরীফ আল রাজিব

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে জানুয়ারী ২০২২ ০৫:৪৭ অপরাহ্ন
দিনাজপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি শরীফ আল রাজিব

দিনাজপুরের (হাকিমপুর-ঘোড়াঘাট) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব কে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে। 


বুধবার(১৯ জানুয়ারি) দিনাজপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ নাম ঘোষণা করা হয়।


এদিন দিনাজপুর জেলা পুলিশের ২০২১ সালের ডিসেম্বর মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। সভায় জেলার গত ডিসেম্বর মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়।


এছাড়াও সভায় অত্র জেলায় কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০২২ সালের জানুয়ারী মাসে অত্র জেলার ১৩ টি থানার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করেন এবং পুরস্কার প্রদান করেন। 


সেবা প্রত্যাশীদের থানার সেবা প্রাপ্তিতে সন্তুষ্টি, ব্যাপক পরিমাণ মাদক, হেরোইন, গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার, সাজা প্রাপ্ত ও সাধারণ ওয়ারেন্ট আসামি গ্রেফতার এবং বিট পুলিশিং মিটিংসহ যাবতীয় কর্মকান্ডে কৃতিত্বের জন্য হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরীফ আল রাজীব কে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত করেছেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন।


এসময় পুলিশ সুপারের গতিশীল নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে তাঁদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন শরিফ আল রাজীব। তিনি হাকিমপুর ও ঘোড়াঘাট থানা পুলিশের অফিসার-ফোর্সগণের অব্যাহত সহযোগিতার জন্য তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়াও অত্র সার্কেল এলাকায় দায়িত্ব পালনরত সকল মিডিয়া ব্যক্তিত্বকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পুলিশিং সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।