ব্রাজিলের হারে ২ সমর্থকের বিষপানে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ১১ই জুলাই ২০২১ ০৮:০২ অপরাহ্ন
ব্রাজিলের হারে ২ সমর্থকের বিষপানে আত্মহত্যার চেষ্টা

কক্সবাজারে রামুতে ব্রাজিল দলের দুই ভক্ত পরাজয়ের গ্লানি সইতে না পেরে বিষপানে আত্মহত্যার ব্যর্থ চেষ্টা চালিয়েছেন। এরা দু’জন আশঙ্কামুক্ত এবং হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।


চিকিৎসক জানিয়েছে, কোপা আমেরিকা শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে পরাজয় সইতে না পেরে ব্রাজিলের দু’সমর্থক বিষপান করেছে। তবে চিকিৎসাধিন একজন ভিন্ন কথা বলেছে।


রোববার সকালে রামু উপজেলার কাউয়ারখোপ ও চাকমারকুল ইউনিয়নে এ ঘটনা ঘটে।


বিষপান করেছেন, রামু উপজেলার কাউয়ারখোপ এলাকার বদি আলমের ছেলে মো: ইসমাঈল (৩৫) ও চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে মো: কামাল (২১)।


রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নোবেল বড়ুয়া বলেন, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বিষপান করা কামাল নামের এক যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরপর তাকে প্রাথমিকভাবে পাকস্থলী ওয়াশ করা হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, রামু উপজেলা থেকে বিষপান করা দু’যুবককে ভর্তি করা হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

শাহীন আব্দুর রহমান বলেন, কোপা আমেরিকা শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে ব্রাজিলের পরাজয় সইতে না পেরে দু’জনই বিষপান করেছে। এরপর স্থানীয় লোকজন তাদেরকে হাসপাতালে নিয়ে আসে।


তবে ভিন্ন কথা বলেছেন চিকিৎসাধিন মো: কামাল। তিনি জানান, খেলা সংক্রান্ত বিষয় নয়, ব্যক্তিগত ভিন্ন কারণে আবেগবশত তিনি বিষপান করেছিলেন।