ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক
আব্দুল কাদের, উপজেলা প্রতিনিধি, কালিগঞ্জ, সাতক্ষীরা
প্রকাশিত: বুধবার ২১শে এপ্রিল ২০২১ ০৭:৩২ অপরাহ্ন
ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

সাতক্ষীরার কালিগঞ্জে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাফেজ আব্দুল মজিদ (৪২) নামে এক মাদ্রাসা শিক্ষক আটক করেছে পুলিশ। ওই ছাত্রীর পিতার দায়ের করা মামলায় তার কর্মস্থল মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।


হাফেজ আব্দুল মজিদ শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি  গ্রামের শওকত গাজীর ছেলে ও কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার শিক্ষক। থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, হাফেজ আব্দুল মজিদ শ্যামনগর উপজেলার নুরনগর মহিলা মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১৭ এপ্রিল বিকেলে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় নিয়ে আসে ।


এরপর রাত ৯ টার দিকে ওই ছাত্রীকে শিক্ষকের শয়ন কক্ষে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরদিন ১৮ এপ্রিল সকালে ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে বের করে মোটরসাইকেল যোগে কালিগঞ্জের গড়ের হাট নামকস্থানে নামিয়ে দিয়ে আসে এবং বিয়ে করতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপর  পুলিশ  অভিযান চালিয়ে মঙ্গলবার  রাত ১০ টার দিকে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।


কলিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 



#ইনিউজ৭১/জিয়া/২০২১