হিলিতে নৌকা মনোনয়ন প্রত্যাশী কাওছারের বিশাল মোটরসাইকেল শোডাউন

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, হিলি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই ফেব্রুয়ারি ২০২১ ০৩:৪২ অপরাহ্ন
হিলিতে নৌকা মনোনয়ন প্রত্যাশী কাওছারের বিশাল মোটরসাইকেল শোডাউন

দিনাজপুরের হিলিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী  উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি কাওছার রহমানের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোডাউন হয়েছে।


আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় খট্টামাধবপাড়া ইউনিয়নের নয়ানগর হাইস্কুল মাঠ থেকে ৬০০-৭০০ জনের একটি মোটরসাইকেল বহর বের হয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম –পাড়া-মহল্লা ঘুরে আবারো একই স্থানে গিয়ে শেষ হয়।


শোডাউন শেষে নয়ানগর স্কুলে দোয়া শেষে খাবারের আয়োজন করা হয়। এসময় শোডাউনে ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগসহ সকল সহযোগী অংঙ্গসগঠনের নেতাকর্মীরা  অংশগ্রহণ করেন।


খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী কাওছার বলেন,আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি। ইউনিয়নে প্রতিনিয়তই প্রচারণা চালাচ্ছি ।


সমর্থন পাচ্ছি এলাকার সাধারণ মানুষের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিল  ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো বলে আমি আশাবাদী। আর নির্বাচিত হয়ে এই ইউনিয়নকে মাদকমুক্ত, এবং মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। 


হিলি,দিনাজপুর

০১৭৭৪১৯৮২৭২