শ্যামনগরে মহিলাকে মারপিট করে মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
অনাথ মন্ডল, নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ৮ই জানুয়ারী ২০২১ ০৪:৫৭ অপরাহ্ন
শ্যামনগরে মহিলাকে মারপিট করে মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ

"সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের শিবচদ্রপুর গ্রামের নাছিমা বেগম নামে এক মহিলাকে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মারপিট সহ মাথার চুল কেটে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। নাছিমা বেগম ওই গ্রামের নুর ইসলামের স্ত্রী বলে জানা গেছে।


জানা গেছে, মারপিটে আহত হওয়ায় নাছিমা নামের ওই মহিলাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ভর্তি করেন তার স্বজনেরা। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কৈখালী ইউনিয়নের শিবচদ্রপুর গ্রামের নুর ইসলামের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে একই গ্রামের মহাতাপ উদ্দিনের ছেলে মাকসুদুর রহমান, সোনা শেখের ছেলে জুম্মান আলি, জিয়াদ আলি গাজীর ছেলে আব্দুল হামিদ আদম, মাসুদুর রহমানের স্ত্রী নাছমা খাতুন, জুম্মান আলীর ছেলে আব্দুল করিম পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিলের থেকে নাড়ার গোজ নিয়ে বাড়ি আসার পথে নাছিমা বেগম কে ব্যাপক মারপিট করে। 


সেই সাথে নাছিমা বেগমের মাথা থেকে এক গোছা চুল কেটে নিয়ে যায় তারা। এই ঘটনায় বিচার চেয়েছে ভুক্তভোগী পরিবার। অভিযোগে আরও বলা হয়েছে, উক্ত আসামিরা প্রভাবশালী মহলের ইন্ধনে তাদের উপর এই হামলা করেন। এছাড়া হামলা কারিরা নতুন করে আবারও হামলা চালিয়ে জীবন হানি করতে পারে বলে আশংকা করেছেন। এইমত অবস্থায় ভুক্তভোগী  পরিবারটি নিরাপত্তাহীনতায় ভূগছে বলে নীলাকাশ বার্তাকে জানিয়েছেন।  এই বিষয়ে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ, উপজেলা প্রশাসন ও জেলার প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন ভুক্তভোগী নুর ইসলামের পরিবার।