সরাইলে জবাইকৃত চোরাই গরু উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শনিবার ১৯শে অক্টোবর ২০২৪ ০৭:৪১ অপরাহ্ন
সরাইলে জবাইকৃত চোরাই গরু উদ্ধার, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামে গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল গরু চুরি করে জবাই করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত মমিন মিয়ার একমাত্র শিশু পুত্র মহন মিয়াকে তার খালু একটি বকনা বাছুর পালন করার জন্য দেন। শনিবার (১৯ অক্টোবর) রাত ২টার দিকে চোরেরা ওই বকনা গরুটি চুরি করে নিয়ে যায়।


ভোর ৬টার দিকে সরাইল বিকাল বাজারের মুলিহাটা নামক স্থানে খোরশেদ আলম নামে এক স্থানীয় ব্যবসায়ী সিএনজিতে জবাইকৃত বকনা গরু দেখতে পান। তিনি সন্দেহবশত বাজারের অন্যান্য লোকজনের সহায়তায় সিএনজিসহ ২ চোরকে আটক করেন।


সরাইল থানার পুলিশ ঘটনাস্থলে এসে জবাইকৃত গরুসহ সিএনজিটি উদ্ধার করে এবং দুই চোরকে গ্রেপ্তার করে। আটককৃত দুইজন হলেন বড়িউড়া গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র সাজু মিয়া (২৫) এবং নিজ সরাইল গ্রামের হুমায়ুন কবীরের পুত্র সোলাস মিয়া (২৯)।


সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, "গরু চোরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আটক দুইজনকে আদালতে প্রেরণ করা হবে।" স্থানীয়রা এ ঘটনার জন্য পুলিশের দ্রুত পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন এবং এই ধরনের অপরাধ বন্ধের জন্য আরো সচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তা অনুভব করছেন।