দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: সোমবার ১লা জুলাই ২০২৪ ০৯:১২ অপরাহ্ন
দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধনা

দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে লালগালিচায় পুষ্পবৃষ্টি ছিটিয়ে ফুলেল গণসংবর্ধনা দেওয়া হয়েছে।


সোমবার (১ জুলাই) উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিগার সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবুল কালাম আজাদ বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গত ২৯মে যে আসা নিয়ে দেবীদ্বারের মানুষ ভোট দিয়ে আপনাদের বিজয়ী করেছেন, আপনারা তাদের সঠিক মূল্যায়ন করবেন। গত ১৫ বছর দেবীদ্বারের মানুষ দুঃশাসনের কাছে জিম্মি ছিল। পাড়া-মহল্লায় তাঁরা ক্ষমতার অপব্যবহার করে সাধারণ মানুষের ওপর তাণ্ডবলীলা চালিয়েছিল এখন তার অবসান হয়েছে। আমি দেবীদ্বারের সুশাসন কায়েম করতে চাই, আমি চাই দেবীদ্বারের মানুষ শান্তিতে থাকুক, তারা শান্তিতে থাকলে আমি শান্তিতে থাকবো।


গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে যেভাবে আপনারা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন সেভাবেই গত ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনের জনতার প্যানেলকে নির্বাচনে জয়ী করেছেন আমি ও আমার পরিবার আপনাদের কাছে সারা জীবনের জন্য কৃতজ্ঞ।


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ভিশন আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আমি সংসদেও দেবীদ্বারের মানুষের কথা বলেছি। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীকে আমি একান্তভাবে দেবীদ্বারের অনেক অসমাপ্ত কাজের কথা বলেছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন দেবীদ্বারের মানুষের উন্নয়নের জন্য তিনি কাজ করবেন।

   

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ বলেন, দেবীদ্বারকে নতুন করে এগিয়ে নিতে আমি সকলের সহযোগিতা চাই। একটি সুন্দর ও সুশৃঙ্খল দেবীদ্বার গড়ে তোলার পরিকল্পনা করছি। আপনারা আমাদের পাশে থাকলে এটি করা সম্ভব হবে। কোন দলাদলি বা হানাহানি নয়, দেবীদ্বারের মানুষ যাতে সুন্দরভাবে বসবাস করতে পারে সে জন্য কাজ করতে চাই। 


অনুষ্ঠানে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও আগামী দিনে সকলের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল কাইয়ুম ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম লিপি।


এছাড়াও বক্তব্য রাখেন,  সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম, দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।


পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানীর কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন নবনির্বাচিত চেয়ারম্যান মো. মামুনুর রশিদ।


সংবর্ধনার শুরুতে দেবীদ্বার উপজেলা নির্বাহী অফিসার ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে বরণ করেন। পরে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সুশীল সমাজ, দেবীদ্বার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।