ওমানের শিক্ষা মন্ত্রনালয়ের সাথে বাংলাদেশের রাষ্ট্রদূতের সভা

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: বুধবার ৪ঠা মার্চ ২০২০ ০৮:২২ অপরাহ্ন
ওমানের শিক্ষা মন্ত্রনালয়ের সাথে বাংলাদেশের রাষ্ট্রদূতের সভা

0৩.0৩.২০২০ সকাল ১০ টায় ওমানের শিক্ষা মন্ত্রণালয়ের মান্যবর আন্ডার সেক্রেটারী ড. হামুদ আল হারথির সাথে বাংলাদেশ দূতাবাস মাস্কাট ও বাংলাদেশ স্কুল মাসকাটের বোর্ড অব ডাইরেক্টরসের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাস্ট্রদূত জনাব গোলাম সারোয়ার প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। বাংলাদেশ স্কুল মাস্কাটের চেয়ারম্যান ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী, দুতালয় প্রধান নাহিদ ইসলাম, স্কুলের অধ্যক্ষ ফারজানা করিম সহ বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ওমানের শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষে আন্তর্জাতিক স্কুলের পরিচালক মিসেস সিদ্দিকা আল লাওয়াতি সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় মান্যবর আন্ডার সেক্রেটারী ড হামুদ প্রবাসী বাংলাদেশী ছাত্র ছাত্রীদের উন্নত শিক্ষায় শিক্ষিত করার লক্ষে বাংলাদেশ দূতাবাস, স্কুলের পরিচালনা পরিষদ ও স্কুল প্রশাসনকে স্ব স্ব দায়িত্ব যথাযথ ভাবে পালনের উপর গুরুত্বারোপ করেন। মান্যবর রাস্ট্রদূত জনাব গোলাম সারোয়ার ওমানে বাংলাদেশ স্কুলগুলোর পরিচালনা ও উন্নয়নে পতার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বোর্ডের চেয়ারম্যান ডা মোহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন মন্ত্রণালয় ও দূতাবাসের কার্যকর সহযোগিতা পেলে বাংলাদেশ স্কুল মাস্কাট ও এর শাখাসমুহ  উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব