জাতীয় শোক ও ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে সিঙ্গাপুর শ্রমিক লীগের স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৬শে আগস্ট ২০১৯ ০১:৪৩ অপরাহ্ন
জাতীয় শোক ও ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে সিঙ্গাপুর শ্রমিক লীগের স্মরণ সভা

১৫ আগস্ট জাতীয় শোক ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ আগস্ট) রাতে মোস্তফা সেন্টারে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখা। এতে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার সভাপতি মোঃ রেজাউল করিম। মোঃ রাসেল রানা এবং মোঃ আজিজ খানের সঞ্চালনায়  অনুষ্ঠানের শুরুতেই সিঙ্গাপুর শ্রমিক লীগের নেতাকর্মীরা জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং অনুষ্ঠানের শুরুর পরে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুর পরিবার ও  ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে  ১ মিনিট নিরবতা পালন করেন সবাই।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি ঢাকার সভাপতি আলহাজ্ব শুকুর মাহমুদ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরেজ খান। বিশেষ অতিথি বৃন্দ হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর হোসেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিঙ্গাপুর আওয়ামী লীগ এবং যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন। আরও বিশেষ অতিথি বৃন্দ হিসাবে উপস্থিত ছিলেন কে এইচ আলমিন, সভাপতি সিঙ্গাপুর আওয়ামী যুবলীগ। আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন। সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মোহাম্মদ ও সিনিয়ার সহ-সভাপতি মোহাম্মদ আরিফ হোসাইন, জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক উজ্জ্বল মোহাম্মদ বাদল এবং জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার সিনিয়ার সহ সভাপতি মোহাম্মদ তাহাজ্জুদ হোসাইন।

আরো উপস্থিত ছিলে জাতীয় শ্রমিক লীগ সিংঙ্গাপুর শাখার সহ সাঈদ ফিরোজ   মোঃ জাহাঙ্গীর ও যুগ্ন সাধারণ সম্পাদক কালিদাস, রুবেল ও প্রমুখ। সভায় বক্তারা ১৫ আগষ্ট ও ২১ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে এক সাথে কাজ করার আহবান জানান। অনুষ্ঠান শেষ ভাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। রাতের ডিনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

ইনিউজ ৭১/এম.আর