সৌদিআরবে ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক
প্রবাসী প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২৪শে এপ্রিল ২০২২ ০৭:৩৮ অপরাহ্ন
সৌদিআরবে ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের ইফতার মাহফিল

সৌদি আরবের আল জুবাইলে ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে ইফতার - দোয়া মাহফিল ও প্রবাসীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল স্থানীয়  খোনানী পার্কে ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংঘটনের সভাপতি আরিফুল ইসলাম বাবু। সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম এলাহীর সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংঘটনের প্রতিষ্ঠাতা সভাপতি ইকবাল হোসাইন তালুকদার। 


প্রধান বক্তা ছিলেন উপদেষ্টা ফরিদ আহমেদ।বিশেষ অতিথি ছিলেন সংঘটনের প্রতিষ্ঠাতা আহবায়ক মনিরুল হক মনির, সাবেক সভাপতি আতিক আহমেদ দানা, সংঘটনের প্রধান পৃষ্ঠপোষক সাদেকুর রহমান ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ভুইয়া, উপদেষ্টা সাইফুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি জাফর আহমেদ খান, সহ সভাপতি আব্দুল মতিন।


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, মাহবুবুল হুদা মামুন, ছাতির আলী তালুকদার, শেখ আব্দুল মান্নান, তৌফিক এলাহী কবির, শামসুল ইসলাম সামন, শোয়াইব বিন আহমেদ সোহেল, সিরাজুল ইসলাম বাহাদুর, সোহেল আরমান, আবুল খায়ের,  আব্দুস ছালাম,শহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, আলতাফ শিকদার, ইঞ্জিনিয়ার কায়ছার আহমেদ জয়, মোহাম্মদ বাছির মিয়া, শরিফ খান, অহিদুল ইসলাম সাগর, মহসিন খান,জাকির হোসাইন তালুকদার, ইমরান খাঁন, মোবারক হোসেন তামেন, জহির আহমেদ, শেখ রনি,লিটন মিয়া,আলামিন,রাজিবুল ইসলাম, মো. সাকিব,  মুখলেছুর রহমান অভি, মোহাম্মদ শামীম, মোহাম্মদ টিটু  সহ আরো অনেকে। 


এ প্রতিবেদককে ইকবাল হোসাইন তালুকদার বলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে  সবসময় আল জুবাইলে বসবাসরত ব্রাক্ষণবাড়িয়া জেলার প্রবাসী ছাড়াও বিভিন্ন জেলার  বহুসংখ্যক প্রবাসীদের মিলন মেলা হয়।যারা অত্যন্ত সুশৃঙ্খল ভাবে ইফতার ও দোয়া মাহফিল সফল করার জন্য যে সকল নেতৃবৃন্দ কাজ করেছে  তাদের সবাইকে  আমি ধন্যবাদ জানাই। 


 সংঘটনের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম এলাহি বলেন, এবছর ইফতার ও দোয়া মাহফিলে অনেকেই আমাদের মাঝে বেঁচে নেই।আমরা আজকে ইফতার ও দোয়া মাহফিলে তাদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করব। সংঘটনের সভাপতি আরিফুল ইসলাম বাবু বলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে বহুসংখ্যক প্রবাসীরা অংশ গ্রহণ করে। যা অন্য যেকোন জেলার ইফতার ও দোয়া মাহফিলের চেয়ে আজকে আমাদের ইফতার ও দোয়া মাহফিলে সবচেয়ে বেশি মানুষ অংশ গ্রহণ করেছে।তাছাড়া ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের নেতৃবৃন্দ সবসময় প্রবাসীদের যেকোন সমস্যায় এগিয়ে আসে। এবং তাদের কল্যাণে কাজ করে। 


হেলাল উদ্দিন ভুইয়া বলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে আয়োজিত আজকের  ইফতার ও দোয়া মাহফিলে প্রবাসীদের মিলন মেলা হয়েছে।আজকে খোনানী পার্কে লোকে লোকারণ্য  ছিল। দীর্ঘ  দিন পর অনেকের সাথে আজকে দেখা হয়েছে। 


এর আগে প্রবাসী সমাজ ও বাংলাদেশের সুখ শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।এসময় ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের নেতৃবৃন্দ সহ আল জুবাইলে বসবাসরত বহুসংখ্যক প্রবাসীরা এসময় উপস্থিত ছিলেন।