জনগণ এবার ভোটের মাধ্যমে জবাব দিবে: মেয়রপ্রার্থী তাপস

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ৩রা জুন ২০২৩ ০৮:২৯ অপরাহ্ন
জনগণ এবার ভোটের মাধ্যমে জবাব দিবে: মেয়রপ্রার্থী তাপস

জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, যারা বিরোধী দলকে রাজনীতি করতে সুযোগ দেয়না। নির্বিচারে হামলা, মামলা আর গুম-খুনের রাজনীতি করেন তাদের এবার ভোটের মাধ্যমে জবাব দিবে জনগন।


শনিবার (৩জুন) সকালে সদর রোড, কাকলীর মোড়, আগরপুর রোড সহ নগরীরপ্রধান প্রধান সড়কে গণ সংযোগ করেনজাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। 


 তিনি বলেন বরিশালে বিগত দিনে যারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের উদ্দেশ্য বলেন,আপনারা যদি রাগ হয়ে ঘরে বসে থাকেন তাহলে নির্বাচন থেমে থাকবেনা।সামনে জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই মাঠে থাকবেন। এর আগে আপনারা ভোটদানে বিরত থাকলে নৌকার প্রার্থী বিজয়ী হলে সেসময় কি অবস্থা হবে সে চিন্তা করবেন আর ভোট কেন্দ্রে এসে ব্যালটে জবাব দিন। গাজীপুরবাসী ভুল করেনি আপনারাও ভুল করবেন না। আমি বিশ্বাস করি ভোটাররা ভোট দিতে পারলে নৌকা আর জেগে উঠবেনা। তিনি বরিশালবাসীকে জেগে উঠার আহ্বান জানান। 


তিনি আরও বলেন, আগামীকাল রবিবার সকাল ১০টায় বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে আমার নির্বাচনী ইশতেহার ঘোষনা করা হবে। সেখানে আমি আমার পরিকল্পনা তুলে ধরবো। সেখানে বরিশালর সন্মানিত বীর মুক্তিযোদ্ধা, পেশাজীবি, নাগরিক সমাজ, সুশীল সমাজ, শ্রমিক, খেটে খাওয়া মানুষের প্রতিনিধি সহ ইমাম, ডাক্তার, প্রকৌশলীরা উপস্থিত হবেন। তবে আমি বলতে পারি লুটেরাদের কোন জায়গা হবেনা বরিশালে।  


এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, রফিকুল ইসলাম গফুর, এস এম রহমান পারভেজ, এড. এম এ জলিল, নজরুল ইসলাম হেমায়েত,অধ্যাপক গিয়াস,অধ্যাপক রফিকুল ইসলামসহ প্রমুখ।