তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে প্রতিহত করবো: শাহজাহান ওমর

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ২০শে মে ২০২৩ ০৭:২৯ অপরাহ্ন
তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে প্রতিহত করবো: শাহজাহান ওমর

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে বরিশালে জনসমাবেশ করেছে বিএনপি। শনিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ করেন তারা। বরিশাল মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির আয়োজনে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম। 


এসময় তিনি বলেন, আমরা আন্দোলন করছি নিরপেক্ষ নির্বাচনের দাবিতে। বর্তমান সরকার নিরপেক্ষ নয়। এই সরকারের অধীনে নির্বাচন হলে যিনি যোগ্যপ্রার্থী তিনি নির্বাচিত হবেন না। তাই আমরা নির্বাচন তো করবোই না বরং আগামীতে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে সেই নির্বাচন আমরা প্রতিহত করবো। সমাবেশে গায়েবি মামলায় নির্বিচারে গ্রেপ্তার, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী লীগ সরকারের দুর্নীতির প্রতিবাদ জানানো হয়।


মহানগর বিএনপির আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক এর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, বিএনপির মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দন স্বপন।


এদিকে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে বিএনপির দলীয় কার্যালয় ও সদর রোডে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।