দেশের এই মহাক্লান্তি লগ্নে দুস্থ- অসহয়াদের পাশে মানবতার ফেরিওয়ালা সীমা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৩শে মে ২০২০ ০১:৫৬ পূর্বাহ্ন
দেশের এই মহাক্লান্তি লগ্নে দুস্থ- অসহয়াদের পাশে মানবতার ফেরিওয়ালা সীমা

চীনে ভয়াবহ রুপ নেয়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাস ছড়িয়ে পরেছে বিশ্বের অনেক গুলো দেশে। যার ছাপ পড়েছে আমাদের বাংলাদেশেও। চলমান এই মহাক্লান্তি লগ্নে দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অন্যান্য সামাজিক সংঘটন গুলো ও বিত্তশালী মানুষেরা। তারি ন্যায়  এই দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছন এক মানবতার ফেরিওয়ালা মোহছীনা মুজিব সীমা।

 
শুক্রবার রাজধানী মিরপুরের চলন্তিকা বস্তিতে ১০০জন দুস্থ ও অসহায় মানুষদের মাঝে নিজের হাতের রান্না খাবার বিতরণ করেন।

সীমা ইউনিজ৭১ কে বলেন, আমি ৭১ সালের যুদ্ধ দেখিনি, শুনেছি বাবা,মায়ের কাছে। দেশের এই চলমান মহামারী পরিস্তিতি যুদ্ধের থেকেও কম নয়। তাই আমার যতটুকু সাধ্য ছিল তা নিয়ে এদের পাশে দাঁড়িয়েছি। যদিও সামান্য তবুও নিজের কাছে ভাল লেগেছে এই এদের পাশে থাকতে পেরে।

তিনি আরও বলেন, প্রথমে তিনি ৪০ জনকে দিয়ে খাবার দিয়েছেন। তার দেয়া ফেসবুক পোষ্ট দেখে তার বন্ধুরাও তার সাথে এই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ইচ্ছে জানান। তারা সকলে মিলে এই পর্যন্ত ১১০০ অসহায় ও গরিব মানুষদের মাঝে খাবার ও অন্যান্য সামগ্রী বিতরণ করেন।

তিনি আরও বলেন, তিনি এই ধরনের কার্যক্রম অব্যাহিত রাখবেন বলে জানিয়েছেন আমাদেরকে এবং তার পাশাপাশি সমাজের বিত্তশালী মানুষদেরকে এই গরিব দুঃখীদের পাশে এসে সমপৃক্ত হতে অনুরোধ করছেন। এভাবে যদি নিজ থেকে সবাই এগিয়ে আসেন তাহলে হয়তো এই মহামারী পরিস্থিতিতে দুস্থ-অসহায় ও গরিব মানুষেরা দুই বেলা খেয়ে বেচেঁ থাকতে পারবেন।