ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে গত দু'দিনে ২৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৫ই মে ২০২০ ১১:০৬ পূর্বাহ্ন
ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে গত দু'দিনে  ২৬ জনের মৃত্যু

গত শনিবার ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) করোনা ইউনিট চালু হওয়ার পরে থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত করোনা উপসর্গসহ বিভিন্ন রোগ নিয়ে আসা চিকিৎসাধীন ২৬ জন রোগীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজন করোনা আক্রান্ত ছিলেন।বর্তমানে ওই ইউনিটটিতে রোগী মোট ভর্তি রয়েছে ৯০ জন। চিকিৎসা নিয়ে চলে গেছেন ৯ জন। ভর্তি রোগীদের মধ্যে করোনা রোগী ছাড়াও করোনা উপসর্গ নিয়ে ভর্তি অনেকেই রয়েছে।

ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এমকেএম নাছির উদ্দীন জানান, গত শনিবার থেকে সোমবার বিকাল পর্যন্ত মোট ১৯ জন্য মারা গেছেন। এর মধ্যে দুইজন করোনা পজেটিভ পাওয়া গেছে।হাসপাতাল মর্গসহ একাধিক সূত্র থেকে জানা গেছে, ২৬ জন মারা গেছে, এর মধ্যে ৪ জন পজেটিভ ছিল।

সূত্র থেকে পাওয়া যায়, করোনা আক্রান্ত হয়ে ঢামেকের করোনা ইউনিটের (বার্ন ইউনিট) গত শনিবার থেকে আজ সোমবার সন্ধ্যা পর্যন্ত মোট চারজনের মৃত্যু হয়েছে এর মধ্যে দু'জন নারী ও দু'জন পুরুষ। তারা হলেন, খোরশেদা বেগম (৫০),  মোস্তফা আলী (৫০), রওমন আলী (৭০) ও সুফিয়া বেগম (৫৫)।করোনা সন্দেহ বিভিন্ন রোগ নিয়ে আসা আরও ২০ জন মারা গেছেন।

গত তিন দিনে করোনা সন্দেহে ও বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে এসে যারা মারা গেছেন তারা হলেন- এআরএম সাজেদুল ইসলাম, ফজলুল করিম,  শফিউদ্দিন, মনির, ইউনুস আলী, ইউসুফ আলী, বিলকিস বেগম, বিলকিস,   রফিকুল ইসলাম, মিজানুর রহমান, নাজিম উদ্দিন, তোতা মিয়া, শাহাবুদ্দিন,  মান্নান, সিয়াম (শিশু), শিউলি, সাইদুর রহমান, ইসাহাক, টিটু মিয়া, সখিনা বেগম।

ইনিউজ ৭১/ জি.হা