ধামইরহাটে গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মোঃ আবুমুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ২৩শে মার্চ ২০২৪ ০৪:৩৮ অপরাহ্ন
ধামইরহাটে গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

গৃহবধূ হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আটক আসামী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার গাংরা গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. বিদ্যুৎ (৪৪)।


আজ শনিবার (২৩ মার্চ) সকালে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ অভিযানিক দল শনিবার রাতসাড়ে ৩ টার দিকে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন গোপিরামপুর এলাকা হতে বিদ্যুৎ (৪৪) কে গ্রেফতার করা হয়।


ঘটনা সূত্রে জানা গেছে, গত ১২ মার্চ ধামইরহাট উপজেলার উমার ইউনিয়নের বিহারীনগর গ্রামের নরুল আমিন ওরফে এরশাদ এর স্ত্রী মহসিনা খাতুন ওরফে আয়না (৩০) কে ভোর রাতে বাড়ীর পূর্ব পার্শ্বে একটি আম গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পরিবারের লোকজন থানা পুলিশ কে খবর দিলে সকালে পুলিশ লাশ উদ্ধার করে।


উল্লেখ্য, মৃত আয়না আক্তারের সাথে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজনের ছোট খাটো বিষয়ে বিরোধ লেগেই থাকতো। এই বিরোধের জের ধরে তাকে মারপিটের করে শ্বাসরোধে মেরে ফেলে বসত বাড়ির আম গাছে গলায় লাইলনের রশি পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে জানান মৃতের স্বজনরা। মৃতের চাচা আব্দুল হামিদ বাদী হয়ে ধামইরহাট থানায় ভাতিজিকে শ্বাসরোধে হত্যার দ্বায়ে ০৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করেন। মামলার রুজু হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং আজ বিদ্যুৎ কে গ্রেফতার করতে সক্ষম হয়।