প্রতিবন্ধীদের সেবায় অগ্রাধিকার দিতে হবে -ডিসি মোকতার

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: মঙ্গলবার ২১শে জুলাই ২০২০ ০৯:২৯ অপরাহ্ন
প্রতিবন্ধীদের সেবায় অগ্রাধিকার দিতে হবে -ডিসি মোকতার

নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার ভিত্তিতে সেবা কার্যক্রম নিশ্চিত করার জন্য কোতয়ালী থানার সকল অফিসারের প্রতি নির্দেশনা দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোকতার হোসেন ( পিপিএম-সেবা) । আজ মঙ্গলবার বিকেলে কোতয়ালী মডেল থানার সার্ভিস ডেলিভারী ডেস্ক পরিদর্শনকালে কর্মকর্তাদের এ নির্দেশ দেন তিনি।

নাগরিকদের মানসম্মত স্বচ্ছ পুলিশিং সেবা প্রদানের লক্ষ্যে বিএমপি দক্ষিন বিভাগের উপ পুলিশ কমিশনার মোঃ মোকতার হোসেন (পিপিএম-সেবা) বিএমপি  পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) এর নির্দেশনা মোতাবেক থানায় আগত সাধারন নাগরিকদের কাঙ্খিত আইনী ও মানবিক সেবা প্রদানের পাশাপাশি  নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার ভিত্তিতে সেবা কার্যক্রম নিশ্চিত করার জন্য কোতয়ালী থানার সকল অফিসারের প্রতি নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী) মোঃ রাসেল, ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম,  পুলিশ পরিদর্শক (তদন্ত) এ. আর. মুকুল পিপিএম- সেবা ও পুলিশ পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল হকসহ থানার সার্ভিস ডেলিভারী অফিসার,  নারী ও শিশু ডেস্ক এর অফিসারসহ অন্যান্য সদস্যবৃন্দ।